করোনার উপসর্গ নিয়ে স্কুলছাত্রীর মৃত্যু, রোল ছিল ১

করোনা উপসর্গ নিয়ে মানিকগঞ্জের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। ওই ছাত্রীর নাম সুবর্ণা ইসলাম ওরফে রোদেলা। ১৪ বছর বয়সী এই কিশোরী মানিকগঞ্জ এসকে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। ‘ক’ শাখায় তার রোল নম্বর ছিল ১।

বুধবার সন্ধ্যায় মানিকগঞ্জ থেকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।মানিকগঞ্জ শহরের বেউথা এলাকার বশির উদ্দিন মোল্লা ও শামসুন্নাহার জ্যোৎস্নার মেয়ে রোদেলা।

জানা গেছে, গত ৩ দিন ধরে রোদেলা শ্বাসকষ্ট ও জ্বরে ভুগছিল। স্থানীয় চিকিৎসকের পরামর্শে ওষুধও চলছিল। বুধবার দুপুরে তার শ্বাসকষ্টের তীব্রতা বেড়ে যায়, এক পর্যায়ে রোদেলা অচেতন হয়ে যায়। তাকে দ্রুত মুন্নু জেনারেল হাসপাতালে নেয়া হয়।

তবে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। গাবতলী এলাকায় পৌঁছে সে অ্যাম্বুলেন্সে নিস্তেজ হয়ে পড়ে। ইবনে সিনা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের উপপরিচালক মো. মনিরুজ্জামান বলেন, এক ছাত্রীর করোনায় আক্রান্তের খবর ছড়িয়ে পড়লে বুধবার রাতে বিদ্যালয়টির বেশ কয়েকজন শিক্ষার্থীর অভিভাবক তাদের সন্তানদের করোনার নমুনা পরীক্ষার জন্য মুঠোফোনে যোগাযোগ করেন।

এর আগে ওই বিদ্যালয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থীর করোনা শনাক্ত হওয়ায় ওই শ্রেণির পাঠদান বন্ধ রাখা হয়েছিল। পরবর্তীতে তার ৫৮ জন সহপাঠীকে করোনা পরীক্ষা করানো হয়। তবে তাদের কারও করোনা শনাক্ত হয়নি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*