দুই মোটরসাইকেলের প্রতিযোগিতায় মুহূর্তেই ঝরল তিন বন্ধুর প্রাণ


দুটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল স্কুলপড়ুয়া ছয় বন্ধু। এক পর্যায়ে ব্যস্ত মেইন রোডে লিপ্ত হয় প্রতিযোগিতায়। আর এটাই কাল হলো ছয় বন্ধুর মধ্যে তিনজনের জন্য। বেপরোয়া গতির টিভিএস আরটিআর মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মুহূর্তেই প্রাণ হারায় তারা।

সোমবার সকালে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের সরিষা আটা মোড়ে ঘটে যাওয়া দুর্ঘটনার কারণ খুঁজতে গিয়ে প্রত্যক্ষদর্শীদের বর্ণনায় উঠে আসে এসব তথ্য।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৬ বন্ধু দুটি মোটরসাইকেল নিয়ে গ্রামের রাস্তা পেরিয়ে মেইন রোডে উঠতেই মেতে ওঠে প্রতিযোগিতায়। এক পর্যায়ে সরিষা আটা মোড়ে শরীফ, আবু বক্কর ও শাহীনকে বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তর পাশে থাকা একটি গাছে সজোড়ে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয় দুইজন। হাসপাতালে নেয়ার পথে মারা যায় গুরুতর আহত আরেক বন্ধু।

নিহতরা ধলাপাড়া এসইউপি বালক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। তাদের ধলাপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জাইপাটা গ্রামে।স্থানীয়রা জানায়, উঠতি বয়সী ছেলেদের অনিয়ন্ত্রিত ও বেপরোয়া মোটরসাইকেল চালানোর কারণে মাঝেমধ্যেই এমন দুর্ঘটনা ঘটে। তাদের প্রতিযোগিতা ও উচ্চশব্দে হর্ন বাজানোর কারণে আশপাশের মানুষ বিরক্ত ও আতঙ্কিত হয়ে পড়েছে।

ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার জানান, লাশ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। সব কিছু খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*